ঢাকা, শুক্রবার ১৮, অক্টোবর ২০২৪ ১৬:২১:৩৫ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
বাংলা একাডেমির সভাপতি পদ ছাড়লেন সেলিনা হোসেন বাংলাদেশে চরম দারিদ্র্যে ৪ কোটি ১৭ লাখ মানুষ: ইউএনডিপি শেখ পরিবারের যাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ডানা’, আঘাত হানতে পারে যেখানে ডিমের পর এবার মুরগির বাজারে অস্বস্তি একুশে পদকপ্রাপ্ত শিল্পী সুজেয় শ্যাম আর নেই

তাপসী হিজড়ার কবজি কেটে দিলো প্রেমিক!

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:১৯ পিএম, ১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

প্রেমিক সাদ্দাম হোসেনের সঙ্গে অলি হাসান সাগর ওরফে তাপসী হিজড়ার মধ্যে বিয়ে নিয়ে কথা হচ্ছে। এর মধ্যেই তাপসী হিজড়ার কবজি কেটে দেয় সাদ্দাম।

এ ঘটনা ঘটে নেত্রকোণার কলমাকান্দার পোগলা ইউনিয়নের গুতুরা বাজারে মমতা হিজড়া ওরফে মতি মিয়ার বাসায়।


প্রেমিক সাদ্দাম হোসেনের বাড়ি মদন উপজেলার চানগাঁও মোড়লপাড়া গ্রামে। ভুক্তভোগী অলি হাসান সাগর ওরফে তাপসী হিজড়ার বাড়িও একই এলাকায়।


হাতের কবজি কাটার ঘটনায় গত ২১ আগস্ট তাপসী হিজড়া বাদী হয়ে ‘স্বামী’ সাদ্দাম হোসেনকে আসামি করে থানায় মামলা করেন। পরে মদন থানা এলাকায় অভিযান চালিয়ে সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়।


এ তথ্য নিশ্চিত করেন কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ হোসেন।


মামলার বিবরণ থেকে জানা গেছে, সাদ্দাম হোসেন ও তাপসী হিজড়া আদালতে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের পর তারা দুজন বেড়ানোর জন্য কলমাকান্দার পোগলা ইউনিয়নের গুতুরা বাজারে মমতা হিজড়া ওরফে মতি মিয়ার বাসায় যান। গত ১৪ আগস্ট মতি মিয়ার বাসায় অবস্থানকালে বিবাহ বিষয়াদি নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে সাদ্দাম হোসেন চায়নিজ কুড়াল দিয়ে তাপসী হিজড়াকে কোপ দেন। এতে তার ডান হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।