ঢাকা, শুক্রবার ১৮, অক্টোবর ২০২৪ ১১:২৩:৪৮ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ডানা’, আঘাত হানতে পারে যেখানে ডিমের পর এবার মুরগির বাজারে অস্বস্তি একুশে পদকপ্রাপ্ত শিল্পী সুজেয় শ্যাম আর নেই আলাদা জায়গা পেলেন না মতিয়া চৌধুরী, স্বামীর কবরেই দাফন ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরীর জানাজা সম্পন্ন আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল: শাওন

ফেসবুক চালু নিয়ে যা বললেন পলক

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৮:৩৬ পিএম, ২৪ জুলাই ২০২৪ বুধবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বাংলাদেশে আপতত ফেসবুক, টিকটকের মতো সোশ্যাল মিডিয়াগুলো বন্ধ থাকবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বুধবার (২৪ জুলাই) বিকেলে আগারগাঁওয়ের বিটিআরসি ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

পলক আরও বলেন, আগামী তিন দিনের মধ্যে ফেসবুক ও টিকটকের মতো সোশ্যাল মিডিয়াগুলোকে চিঠি দিয়ে আলোচনায় বসা হবে। তারা যদি এই শুনানিতে অংশ নিয়ে সন্তোষজনক জবাব দিতে না পারে তাহলে সরকার কঠোর হবে।

তিনি বলেন, ফেসবুক ও ইউটিউব কোনোভাবেই বাংলাদেশের আইন মানছে না। ফেসবুক নিজেদের ব্যবসায়িক কথা চিন্তা করে কিন্তু বাংলাদেশের জনগণের কথা চিন্তা করে না।

ইন্টারনেটের বিষয়ে পলক বলেন, সারাদেশে বাসা-বাড়িতে আজ রাতেই ব্রডবেন্ড ইন্টারনেট চালু করার চেষ্টা চলছে। আগামী রবি বা সোমবার মোবাইল ইন্টারনেট চালু হবে।

এ সময় বাংলাদেশের উদ্যোক্তারা ফেসবুক, টিকটক ও ইউটিউবের বিকল্প হিসেবে সোশ্যাল মিডিয়া অ্যাপ তৈরি করলে সরকার সহযোগিতা করবে বলেও জানান তিনি।