ঢাকা, শনিবার ২১, সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৯:০০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
প্রস্তাবনা আসা মাত্রই সংস্কার হবে না: রিজওয়ানা হাসান কম শুল্কে আমদানি হলেও হিলি বন্দরে কমেনি পেঁয়াজের দাম ৩ পার্বত্য জেলায় চলছে ৭২ ঘণ্টার অবরোধ পার্বত্য অঞ্চল পরিদর্শনে ৩ উপদেষ্টা জুলাই-আগস্টের গণঅভ্যুত্থানে নিহত ১৪২৩, আহত ২২ হাজার রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট জাতিসংঘে গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস এক সপ্তাহে ডেঙ্গুতে ২১ জনের মৃত্যু, হাসপাতালে বাড়ছে চাপ

রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:১১ এএম, ২১ সেপ্টেম্বর ২০২৪ শনিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রাঙ্গামাটিতে সংঘর্ষের ঘটনায় বাস, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক ভাঙচুর এবং শ্রমিক আহতের প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডেকেছেন যৌথ মালিক-শ্রমিক-নেতারা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে এক যৌথ সভায় এই সিদ্ধান্তের কথা জানান নেতারা।

সভা থেকে জানানো হয়, শুক্রবারের ঘটনায় তিনটি বাস, চারটি সিএনজি, ১২টি ট্রাক ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া ছয়জন বাসচালক ও হেলপার, ১২ জন ট্রাক চালক, ৩০ জন থেকে ৩৫ জন সিএনজিচালিত অটোরিকশা চালক আহত হয়েছেন।

রাঙ্গামাটি সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, আমদের শ্রমিকদের কি অপরাধ ছিল। যানবাহনে কেন ক্ষতি করা হলো। দুই শ্রমিককে কুপিয়ে আহত করে বাকিদের নানাভাবে আহত করা হয়েছে। এর প্রতিবাদে কাল সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য রাঙ্গামাটিতে সকল ধরনের পরিবহনের ধর্মঘট ঘোষণা করছি। এর সুষ্ঠু সমাধান ও ক্ষতিপূরণ না পাওয়া পর্যন্ত ধর্মঘট চলবে।

সভায় চট্টগ্রাম-রাঙ্গামাটি ট্রাক সমিতির সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম আকাশ, মাইক্রোবাস সমবায় সমিতির অর্থ সম্পাদক মো. দিদারুল আলম, চট্টগ্রাম-রাঙ্গামাটি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সালা উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।