ঢাকা, বৃহস্পতিবার ১৯, সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৭:০২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
ভারী বর্ষণে নড়াইলে মৎস্য ও কৃষিতে ৭০ কোটি টাকার ক্ষতি ভারত থেকে পেঁয়াজ আমদানি করায় দাম কমছে ডলার সংকটের কারণে গ্যাস-বিদ্যুতের সংকট হবে না ৩ অঞ্চলে ঝড়-বৃষ্টি, হুঁশিয়ারি সংকেত যেসব বিভাগ ও জেলার ওপর দিয়ে তাপপ্রবাহ বইবে নিউইয়র্কে হচ্ছে না ড. ইউনূস-মোদির বৈঠক জাতিসংঘের ই-গভর্নমেন্ট সূচকে বাংলাদেশের উন্নতি বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেওয়ার প্রতিশ্রুতি জার্মানির

শুরু হচ্ছে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৯তম অধিবেশন

আন্তর্জাতিক ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:২১ এএম, ১১ সেপ্টেম্বর ২০২৪ বুধবার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৯তম অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠান নিউইয়র্কে সংস্থার সদর দপ্তরে শুরু হচ্ছে। সাত দিনব্যাপী এই অনুষ্ঠান শুরু হবে আগামী ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার। খবর তাস-এর।

বার্ষিক অধিবেশনের আলোচ্যসূচিতে সংঘাত নিরসন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং উন্নয়নশীল দেশগুলোকে সাহায্য করাসহ বিস্তৃত বিষয় নিয়ে আলেচনা করা হবে।

উচ্চ-পর্যায়ের বৈঠকের এক সপ্তাহ হবে ঐতিহ্যগতভাবে নতুন অধিবেশনের মূল অনুষ্ঠান। ২৪ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অধিবেশনের ফাঁকে বিভিন্ন আলোচনা অনুষ্ঠিত হবে। এক্ষেত্রে ২৯ সেপ্টেম্বর বিরতি থাকবে।

এবারের জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে রাশিয়ান প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ। আগামী ২৮ সেপ্টেম্বর সাধারণ পরিষদের বক্তৃতামঞ্চ থেকে তার বক্তব্য দেওয়ার কথা রয়েছে।