ঢাকা, বৃহস্পতিবার ১৯, সেপ্টেম্বর ২০২৪ ২২:০৬:১০ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

সরকারি ৫ মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ

নিজস্ব প্রতিবেদক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:০৫ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৪ সোমবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

দেশের সরকারি পাঁচটি মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

নতুন অধ্যক্ষদের মধ্যে মানিকগঞ্জ মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. মোতাহার হোসেনকে মানিকগঞ্জ মেডিকেলের অধ্যক্ষ পদে, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের অধ্যাপক ডা. সাকি মো. জাকিউল আলমকে সোহরাওয়ার্দী মেডিকেলের অধ্যক্ষ পদে, নেত্রকোনা মেডিকেল কলেজের বায়োকেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ডা. রুহুল কুদ্দুসকে পাবনা মেডিকেলের অধ্যক্ষ পদে, হবিগঞ্জ মেডিকেল কলেজের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের অধ্যাপক ডা. মোস্তাক আহম্মদ ভূঁইয়াকে সুনামগঞ্জ মেডিকেলের অধ্যক্ষ পদে ও নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের অধ্যাপক ডা. মো. উজিরে আজম খানকে নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেলের অধ্যক্ষ পদে নিয়োগ দেওয়া হয়েছে।

বদলি বা পদায়ন করা কর্মকর্তারা ১৭ সেপ্টেম্বরের মধ্য বদলি বা পদায়ন কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ১৮ সেপ্টেম্বরে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।