ঢাকা, শুক্রবার ১৮, অক্টোবর ২০২৪ ১৪:২৯:৫২ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

কমলার ভোটের প্রচারণায় বাজবে এ আর রহমানের গান

অনলাইন ডেস্ক

উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৪:২৫ পিএম, ১২ অক্টোবর ২০২৪ শনিবার

কমলা হ্যারিস ও এ আর রাহমান। ছবি : সংগৃহীত

কমলা হ্যারিস ও এ আর রাহমান। ছবি : সংগৃহীত

আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে লড়ছেন কমলা হ্যারিস। সে উপলক্ষ্যে একটি মিউজিক ভিডিও তৈরি করেছেন ভারতের খ্যাতিমান সংগীত পরিচালক এ আর রাহমান।

জানা গেছে, ৩০ মিনিটের এই মিউজিক ভিডিও কমলার নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহার করা হবে। খবর এনডিটিভির।

তবে এ আর রাহমান দক্ষিণ এশিয়ার প্রথম কোনো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পী যিনি কমলার প্রতি সরাসরি সমর্থন জানালেন কাজটির মাধ্যমে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় আগামী রোববার রাতে ইউটিউব চ্যানেল এশিয়ান–আমেরিকান অ্যান্ড প্যাসিফিক আইল্যান্ডার্স- এ এই আয়োজন প্রচার করা হবে। সংস্থাটির বিবৃতিতে বলা হয়েছে, এই আয়োজনে এ আর রাহমানের কিছু জনপ্রিয় গান। সঙ্গে কমলার নির্বাচনী ইশতেহার প্রকাশ ও তার প্রতিশ্রুতি নিয়ে বার্তা দেওয়া হবে।

সংস্থাটির চেয়ারম্যান শেকার নারাসিমান বলেছেন, ‘এই সংগীত আয়োজন অনেক বড় কিছু। এটি আমাদের সম্প্রদায়কে এক করবে, এবং ভবিষ্যতে যা কিছুর ওপর প্রত্যাশা রয়েছে তা বিবেচনা করে জনগণ ভোট দেবে।’ 


কমলা হ্যারিস যুক্তরাষ্ট্রের বর্তমান ভাইস প্রেসিডেন্ট। তিনি ভারতীয়–আফ্রিকান বংশোদ্ভূত। আগামী ৫ নভেম্বরের নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিসেবে যুক্তরাষ্ট্রের নারী প্রেসিডেন্ট হিসেবে দেশটির সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়ছেন।