ঢাকা, রবিবার ০৮, সেপ্টেম্বর ২০২৪ ১১:০৩:৫১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
মুক্তিযুদ্ধ ও জাতীয় সংগীতকে নিয়ে কটাক্ষ, ৪৮ নাগরিকের নিন্দা মিয়ানমার থেকে আরও ৫০০ রোহিঙ্গা পালিয়ে এলো বাংলাদেশে সবার জন্য গুণগত শিক্ষা নিশ্চিত করতে প্রধান উপদেষ্টার আহ্বান আন্তর্জাতিক সাক্ষরতা দিবস আজ নামছে বন্যার পানি, বাড়ছে নদীভাঙন

প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে সরকার কাজ করছে

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১১:০৪ পিএম, ৬ মার্চ ২০২৪ বুধবার

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলো সমস্যা যত দ্রুত সম্ভব সমাধান করা হবে।

আজ বুধবার বিকেলে সিলেট নগর ভবন প্রাঙ্গনে সিলেট সিটি কর্পোরেশনের দেয়া নাগরিক সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী জানান, জাতির জনকের হাত ধরে তিনি কর্মজীবনের সূচনা করেছিলেন। এবার তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশের স্বাস্থ্য ব্যবস্থার মৌলিক উন্নয়নে কাজ করার সুযোগ পেয়েছেন।

স্বাস্থ্য বিভাগের কোথায় কি করতে হবে, সেটা তিনি ভালো করে জানেন এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, সে লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয় কাজ করছে। বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সঙ্কট রয়েছে, সেটা খুবই দ্রুত নিরসন করা হবে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে নাগরিক সম্বর্ধনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এমপি, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত সরকার, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ।