ঢাকা, মঙ্গলবার ১৭, সেপ্টেম্বর ২০২৪ ১:১৩:০২ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
আকস্মিক বন্যা-বৃষ্টিতে ক্ষতি যেসব জেলায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ৪৬ ঘণ্টা পর লঞ্চ চলাচল শুরু চীনে ৭০ বছর পর শক্তিশালী টাইফুনের আঘাত রাজধানীতে তীব্র মাথাব্যথা নিয়ে তরুণীর মৃত্যু! সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু আটক সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেপ্তার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

মাইক্রো ও ট্রাক সংঘর্ষে ৪ নারী-শিশুর প্রাণহানী

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০৯:৫৯ এএম, ১ সেপ্টেম্বর ২০২৪ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নিজস্ব প্রতিবেদকনরসিংদীতে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নববধু ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এ সময় আহত হয় আরও ৪ জন।

 আজ শনিবার রাত দশটার দিকে ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চিলিক পাসপোর্ট অফিসের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতহতদের উদ্ধার করে।

নিহতরা হলো নববধু তানজিনা আক্তার (২৪), কামরুন নাহার (৩৫), ছাবিহা (১৪) ও সাজিদ মিয়া (১২)। তাদের সকলের বাড়ি নরসিংদীর রায়পুরা জেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে। 


নিহতদের পরিবার সূত্রে জানা যায়, গত ১৬দিন পূর্বে নববধু তানজিনা আক্তারের সাথে আহত ইমরানের বিবাহ হয়। বিবাহ পরবর্ত্তীতে ১০/১২ জন রাজধানীর মিরপুর নববধুর বোনের বাসায় দাওয়াত খেতে যায়। দাওয়াত ও পারিবারিক অনুষ্ঠান শেষে  ঢাকা থেকে মাইক্রোবাস যোগে  নরসিংদীর নিজ বাড়িতে ফিরছিল। গাড়ীটি ঢাকা-সিলেট সহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চিলিক পাসপোর্ট অফিসের সামনে পৌছলে মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে নববধু সহ জন নিহত হয়। আহত হয় আরো ৪ জন। খবর পেয়ে ফায়ার সাভির্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে আনার পর ৪ জনকে মৃত ঘোষনা করেন কতর্ব্যরত চিকিৎসক। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরন করা হয়।  

নরসিংদী জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: রাকিব আশকারী জানান, সড়ক দুর্ঘটনায় ৪ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।  ৪ জনকে আহতবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে  বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত  চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।