ঢাকা, রবিবার ০৮, সেপ্টেম্বর ২০২৪ ৯:৩৮:২৫ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
নামছে বন্যার পানি, বাড়ছে নদীভাঙন কুমিল্লায় বন্যায় ১১০০ কিলোমিটার পাকা সড়কের ক্ষতি যে কারণে বাড়ছে চালের দাম গাজায় টিকা কর্মসূচির মধ্যেই ইসরায়েলি হামলা:নিহত ২৭ শুল্ক কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে আলু বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, ৩ জনের প্রাণহানী

রাজধানীতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ০২:১৩ পিএম, ১৬ জুলাই ২০২৪ মঙ্গলবার

রাজধানীর নতুনবাজার এলাকায় কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত তিনটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

রাজধানীর নতুনবাজার এলাকায় কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত তিনটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

রাজধানীর নতুনবাজার এলাকায় কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত তিনটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগ নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ), ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ (আইইউবি)ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) শিক্ষার্থীদের সঙ্গে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় উভয়পক্ষ একে অপরের দিকে ইট-পাটকেল নিক্ষেপ করে। তবে হতাহতের খবর পাওয়া যায়নি।

ইউআইইউ, আইইউবি ও ডিআইইউ শিক্ষার্থীরা সকাল থেকে ক্যাম্পাসে জড়ো হতে থাকেন। এ সময় তাদের ক্যাম্পাসের কাছাকাছি এলাকায় স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা লাঠি-সোটা নিয়ে অবস্থান নেন। এরপর সকাল সাড়ে ১১টার দিকে শিক্ষার্থীরা একযোগে ক্যাম্পাস থেকে বেরিয়ে নতুনবাজার সড়ক অবরোধের জন্য এগিয়ে যেতে থাকেন। এ সময় ছাত্রলীগের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের বাড্ডা জোনের অ্যাসিস্ট্যান্ট কমিশনার রাজন কুমার সাহা বলেন, 'তাদের মধ্যে কোনো সংঘর্ষ হয়নি। ছাত্রলীগের সঙ্গে তারা মুখোমুখি অবস্থানে চলে এলে আমরা তাদেরকে সরিয়ে দিয়েছি।'