ঢাকা, রবিবার ০৮, সেপ্টেম্বর ২০২৪ ৮:১৭:০১ এএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
নামছে বন্যার পানি, বাড়ছে নদীভাঙন কুমিল্লায় বন্যায় ১১০০ কিলোমিটার পাকা সড়কের ক্ষতি যে কারণে বাড়ছে চালের দাম গাজায় টিকা কর্মসূচির মধ্যেই ইসরায়েলি হামলা:নিহত ২৭ শুল্ক কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে আলু বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, ৩ জনের প্রাণহানী

সিরাজগঞ্জে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১২:০৯ পিএম, ২৫ মে ২০২৪ শনিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বিনসাড়া গ্রামের এক প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় যুবক রবিনের (২০) বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। 
তাড়াশ থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত প্রতিবন্ধী তরুণী রবিনের চাচাতো বোন। সোমবার ওই তরুণীর মায়ের এক আত্মীয় মারা যায়। এ কারণে বাড়ির দায়িত্ব ভাসুর মানিক কর্মকারকে দিয়ে যায়। দাফনে দেরি হওয়ায় প্রতিবন্ধীর মা মানিকের কাছে গোয়ালে গরু তোলা ও মেয়ের বিষয়ে জানতে চাইলে রবিনকে পাঠানো হয়েছে বলে জানায়। ওইদিন রাতে বাড়িতে এসে মা দেখতে পায় প্রতিবন্ধী তরুণী মেয়ে বিবস্ত্র অবস্থায় কান্না করছে। এ ঘটনায় মানিককে ফোন করে জানতে চায় তার মা। মানিক বলেছে, ছেলে ভুল করেছে তাকে ক্ষমা করে কিছু টাকা নিয়ে সমাধান করে দিও। একপর্যায়ে এ বিষয়টি আপোষের চেষ্টা করেও ব্যর্থ হয় তারা। 
অবশেষে মঙ্গলবার তরুণীর মা বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। পুলিশ এ মামলায় অভিযূক্ত আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।